সারাদেশ

আল মারজান ইসলামিক একাডেমির উদ্যোগে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা ও প্রীতিভোজ অনুষ্ঠান

  প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২৪ , ৭:৪৭:২৯ প্রিন্ট সংস্করণ

ডেস্ক রিপোর্ট

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নিকটবর্তী আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামিক একাডেমির উদ্যোগে নবনির্বাচিত সংসদ সদস্য এস এম আতাউল হক দোলনকে সংবর্ধনা ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারী রবিবার দুপুর ১২ টায় আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামিক একাডেমির নিজস্ব হল রুমে প্রতিষ্ঠানের সহকারী উপাধ্যক্ষ মোঃ নুরুজ্জামানের সঞ্চালনায় আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামিক একাডেমির চেয়ারম্যান প্রভাষক মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যবসায়ী, অভিভাবকবৃন্দ, ছাত্র ছাত্রীসহ নানা শ্রেণির পেশার মানুষের উপস্থিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন। এসময় তিনি গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

এসময় আমন্ত্রিত অতিথিরা বলেন, মানসম্মত, যুগোপযোগি ও আদর্শিক ইসলামি শিক্ষা প্রদানের অঙ্গিকার এবং মেডিকেল ইঞ্জিনিয়ার ও বিশ্ববিদ্যালয়ের ভর্তির যোগ্য করে গড়ে তোলার নিয়তে শিক্ষকরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

আধুনিক মানের এই শিক্ষা প্রতিষ্ঠানটি উপকূলীয় উপজেলা শ্যামনগরে হওয়ায় গর্বিত এই অঞ্চলের মানুষ। আজকের শিশু আগামীর ভবিষ্যত। ভবিষ্যতে যেনো তারা দেশ ও মানুষের কল্যানে আসতে পারে সেই কামনা করেন অতিথিরা।

অনুষ্ঠানের শুরুতে ফুলেল তোড়া দিয়ে সংসদ সদস্য এস এম আতাউল হক দোলনকে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রভাষক মোঃ শফিকুল ইসলামসহ শিক্ষকরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সাঈদ উজ জামান সাঈদ, শ্যামনগর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকগন, ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিন্সিপাল কে এম জাফরুল আলম বাবু, কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান আনিসুজ্জামান আনিচ সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরও খবর: সারাদেশ