সারাদেশ

‘আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা’

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ৬:১৩:২৪ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ

নীলফামারী সদর উপজেলায় রাসেল ইসলাম রানা (১৬) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার রামগঞ্জ বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। 

নিহত রাসেল রানা ওই এলাকার ভাঙারি ব্যবসায়ী আব্দুল হালিমের ছেলে। সে রামগঞ্জ ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজে নবম শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে দীর্ঘ দিন ধরে মানসিক রোগে ভুগছিল রাসেল। আজ বিকেলে হঠাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন রাসেলের রুমের মধ্যে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করে। এরপর ঘরের বেড়ার ফাঁক দিয়ে তারা দেখেন যে রাসেল ঘরের ধরনার সাথে গামছা গলায় পেচিয়ে ফাঁস নেওয়া অবস্থায় ঝুলে আছে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত চিরকুটে লেখা রয়েছে, ‘আমার নাম রানা, বাসা রামগঞ্জ চিরামিল সামনে, বাবা হালিম ভাংরির ব্যবসায়ী, আমার মৃত্যুতে যেন আমার বাবা না কাঁদে। মা ছোট ছেলেকে মানুষ করিও। আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা। (I Love You) মা। আল্লাহ হাফেজ। ’

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর: সারাদেশ