৪ শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯ নম্বরে কল পেয়ে উদ্ধার


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৭, ২০২৩, ৪:৩০ অপরাহ্ন /
৪ শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯ নম্বরে কল পেয়ে উদ্ধার

 

জামালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ৪ শিক্ষার্থীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে জামালপুর পৌর আওয়ামী কৃষক লীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুকন ও তার ভাই শেখ মোতালেব বিরুদ্ধে।

শনিবার (২৭ মে) দুপুরে শহরের পৌর এলাকার বগাবাইদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দুই ভাইকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বেলা ১১টার দিকে বগবাইদ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রায়হান ও তার সহপাঠীদের নিয়ে পাশের এলাকা মনিরাজপুর খেজুর তলা মাঠে ফুটবল খেলতে যাওয়ার সময় পৌর আওয়ামী কৃষক লীগের সহ-সভাপতি শেখ রুকনের ছেলে বুলবুল ও তার ৫/৬ জন বন্ধু নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। আশপাশের লোকজন এসে তাদের মীমাংসা করে দেন।

এরপর রায়হান তার বন্ধুদের নিয়ে আজাদ সরকারি বিদ্যালয় মাঠে ফুটবল খেলতে যায়। তারা ফুটবল খেলার সময় শেখ রুকনের ভাই শেখ মোতালেবের নেতৃত্বে ৭/৮ জন গিয়ে শিক্ষার্থী রায়হান, রাহাত ও লিমনকে অটোরিকশায় তুলে মারধর শুরু করে। এক পর্যায়ে তাদের আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করে।

খবর পেয়ে নির্যাতিত স্কুল শিক্ষার্থীদের অভিভাবকরা ঘটনাস্থলে গেলে তাদের ওপর হামলা ও মারধর করে। পরে ৯৯৯ এ ফোন দিলে জামালপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ ছাত্রকে উদ্ধার করে।

 

এ সময় নির্যাতনের অভিযোগে পৌর কৃষকলীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুকন এবং তার ভাই শেখ মোতালেবকে আটক করেছে পুলিশ।

জামালপুর সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে জানতে পারি বগাবাদ এলাকায় ৪ কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হচ্ছে। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নির্যাতিতদের উদ্ধার করে নিয়ে আসি। দুইজনকে আটক করা হয়েছে। নির্যাতিতদের পক্ষ থেকে মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।