শ্বশুরবাড়ি থেকে বের হলেন রাগ করে সকালে, ঝুলন্ত লাশ মিলল বিকেলে!


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৭, ২০২৩, ৬:২৬ অপরাহ্ন /
শ্বশুরবাড়ি থেকে বের হলেন রাগ করে সকালে, ঝুলন্ত লাশ মিলল বিকেলে!

 

শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন সাজ্জাতুল ইসলাম সাগর (২০) নামে এক যুবক। স্ত্রীর সঙ্গে রাগারাগি করে সকালে বের হন শ্বশুরবাড়ি থেকে। বিকেলে পুকুর পাড়ের গাছে তার ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে।

শনিবার (২৭ মে) বিকেল ৫টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামের পুকুর পাড়ে অবস্থিত একটি আকাশমণি গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাজ্জাদুল ময়মনসিংহের ভালুকা উপজেলার জাটিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। ভাঙ্গার তুজারপুর ইউনিয়নের সড়ইবাড়ি গ্রামে তার শ্বশুরবাড়ি।

নূরুল্লাগঞ্জ ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজার মাতুব্বর বলেন, শনিবার বিকেল ৪টার দিকে এলাকাবাসী মরদেহটি গাছে ঝুলে থাকতে দেখে আমাকে জানান। পরে আমি ভাঙ্গা থানায় খবর দেই। বিকেল ৫টার দিকে ভাঙ্গা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। তার মানিব্যাগে জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। সেটি দেখে পরিচয় শনাক্ত করা হয়।

ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ওই ব্যক্তি শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন। পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হলে শনিবার সকালে তিনি ঘর থেকে বেড়িয়ে যান। পরে শ্বশুরবাড়ি থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে অন্য একটি গ্রামের গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা।

ওসি বলেন, মরদেহটি থানায় নিয়ে আসা হয়েছে। রোববার (২৮ মে) ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।