শিক্ষার্থীদের সামনে শিক্ষককে লাঞ্ছিত, আ.লীগ নেতা গ্রেপ্তার


MD Nuruzzaman প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২২, ১২:৩৮ অপরাহ্ন /
শিক্ষার্থীদের সামনে শিক্ষককে লাঞ্ছিত, আ.লীগ নেতা গ্রেপ্তার

 

নীলাকাশ টুডেঃ মাদারীপুরে শিক্ষার্থীদের সামনে শিক্ষককে মারধরের ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার খাঁকে (৬৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার কালিকাপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষক থানায় অভিযোগ দায়ের করেন।

গ্রেপ্তার দেলোয়ার খাঁ উপজেলার কালিকাপুর ইউনিয়নের মৃত জাহিদ খাঁর ছেলে।

 

ভুক্তভোগী শিক্ষক ও থানা সূত্রে জানা যায়, সদর উপজেলার ৪৩ নং সাবেক কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চার বছর ধরে শিক্ষকতা করছেন এনামুল হক। এদিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার খাঁর মামাতো ভাই আক্তার খাঁ একই বিদ্যালয়ের সামনে পুরি-শিঙাড়ার দোকান দিয়ে ব্যবসা করতেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক সুস্থতার কথা চিন্তা করে নিয়মিত বাইরের দোকান থেকে পুরি শিঙাড়া খেতে নিষেধ করেন শিক্ষক এনামুল হক। এতেই ক্ষিপ্ত হয়ে উঠেন দেলোয়ার খাঁ।

মঙ্গলবার দুপুরে ক্লাস চলাকালীন দেলোয়ার খাঁ হঠাৎ শ্রেণিকক্ষে প্রবেশ করে শিক্ষার্থীদের সামনে শিক্ষক এনামুল হককে এলোপাতাড়ি কিল-ঘুষি ও থাপ্পর মারেন। এ সময় বিভিন্ন ধরনের হুমকি দিয়ে তিনি বিদ্যালয় ত্যাগ করেন। পরে এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযোগ আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভুক্ত করেন। এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার খাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম বলেন, দেলোয়ার খান আমাদের উপজেলা আওয়ামী লীগের সদস্য। তবে তার গ্রেপ্তারের বিষয়টি আমার জানা নেই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।