বেবি বাম্পের ছবি দিয়ে তোপের মুখে সেই নায়িকা


MD Nuruzzaman প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২২, ৪:০০ পূর্বাহ্ন /
বেবি বাম্পের ছবি দিয়ে তোপের মুখে সেই নায়িকা

 

নীলাকাশ টুডেঃ পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান মা হতে চলেছেন। অন্তঃসত্ত্বা হওয়ার খবর গত মাসেই তিনি জানিয়েছিলেন। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।

আরমিনা খানের মা হওয়ার সংবাদ শুনে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে কমেন্ট বক্সে অধিকাংশ নেটিজেন নেতিবাচক মন্তব্য করতে থাকেন। অনেকে তার নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। একপর্যায়ে মন্তব্যের অপশন বন্ধ করে দিতে বাধ্য হন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি দেওয়ার সমালোচনা করে নেটিজেনদের কেউ কেউ লিখেছেন- ধর্মকে বেচে দিতে পারলে এসব নায়িকারা খুশি হতেন।

একজন লিখেছেন- তোমার জন্য লজ্জা হয়। তুমি একজন মুসলিম। আরেকজন লিখেছেন- এটি পুরোপুরি বিদেশি সংস্কৃতি। আগে মেয়েরা এসব বিষয় লুকিয়ে রাখতেন। তোমার নৈতিকতা নিয়ে কথা বলার ভাষা আমার জানা নেই। দিনে দিনে সমাজ রসাতলে যাচ্ছে।

কানাডায় জন্ম ও বেড়ে ওঠা পাকিস্তানি এই অভিনেত্রী মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৩ সালে ‘হাফ! ইটস টু মাচ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় আরমিনার। এরপর পাকিস্তানি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান। ২০২০ সালে ব্যবসায়ী ফয়সাল খানকে বিয়ে করেন তিনি।