বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা এমপি’র!


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৮, ২০২৩, ১:১১ পূর্বাহ্ন /
বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা এমপি’র!

 

 

আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় গেলে বিষ খেয়ে আত্মহত্যা করবেন বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আমি বিষ খেয়ে আত্মহত্যা করব, যদি শুনি নৌকা হেরে গেছে। ক্ষমতায় গেছে খালেদা জিয়া। আমি আর বেঁচে থাকতে চাই না। তাহলে বেঁচে থাকার আর কোনো মূল্য নেই।’

 

শনিবার (২৭ মে) বিকেলে গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ভূটিয়ারকোনা গ্রামে আয়োজিত এক উঠান বৈঠক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, যৌবনে অস্ত্র ধরেছিলাম, দেশ স্বাধীন করেছিলাম। হায়েনারা মা-বোনের ইজ্জত লুটে নিয়েছে এবং ৩০ লাখ মানুষ জীবন উৎসর্গ করেছেন। সেই হায়েনারা যদি ক্ষমতায় থাকে, তাহলে আমার বেঁচে থেকে আর লাভ কী। বেঁচে থাকার আর কোনো অধিকার নেই।

তিনি আরও বলেন, আমি নিঃস্ব ও রিক্ত। ব্যাংকে আমার কোনো টাকা-পয়সা নেই। আমার কোনো সহায়-সম্পদ নেই। আমি সবকিছু দিয়ে চেষ্টা করেছি, মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়ন।

 

আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এ সংসদ সদস্য বলেন, যদি আপনারা নৌকায় ভোট না দেন তাহলে জাতির জন্য বেইমানি হবে, ৩০ লাখ শহীদের সঙ্গে বেইমানি হবে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আরেকবার সুযোগ দিন। যাতে করে রাজাকার-আলবদরদের দোসর খালেদা জিয়া যেন ক্ষমতায় আসতে না পারে। তারা যদি আবার ক্ষমতায় আসে তাহলে আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনাদের সামনে বিষ খেয়ে আত্মহত্যা করব।