বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার


MD Nuruzzaman প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২২, ৩:১৩ অপরাহ্ন /
বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

 

নীলাকাশ টুডেঃ ঢাকার যাত্রাবাড়ীর কাজলার একটি বাসা থেকে এক নারীর গলাকাটা লাশ এবং এক পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী। আজ মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁদের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, স্বামীর নাম রবিউল (২৫) ও তাঁর স্ত্রীর নাম বন্যা (২০)। তাঁদের বিস্তারিত নাম-পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যার পর স্বামী ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। রবিউলের লাশ গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলছিল। তাঁর মুখ ওড়না দিয়ে বাঁধা ছিল।

পুলিশের ডেমরা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) মধুসূদন দাস বলেন, তিনতলা বাসার দোতলায় স্বামী-স্ত্রী বসবাস করতেন। স্বামী রবিউল স্থানীয় একটি পোশাক কারখানার কর্মী ছিলেন বলে জানা গেছে। দুই বছর আগে প্রেমের সম্পর্কের সূত্র ধরে তাঁরা বিয়ে করেন। স্বামী-স্ত্রীর লাশ উদ্ধারের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

পুলিশ জানায়, বেলা দুইটার পর থেকেই রবিউল ও বন্যার কোনো সাড়া পাচ্ছিলেন না বাড়ির মালিক। বিকেল চারটার দিকে আশপাশের লোকজন ডাকাডাকি এবং দরজা ধাক্কা দিয়েও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে পুলিশে খবর দিলে তারা এসে দুজনের লাশ উদ্ধার করে