বাংলাদেশের সমর্থকদের উদ্দেশে যা বললেন আর্জেন্টিনার কোচ


MD Nuruzzaman প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৫:২৮ অপরাহ্ন /
বাংলাদেশের সমর্থকদের উদ্দেশে যা বললেন আর্জেন্টিনার কোচ

 

নীলাকাশ টুডেঃ বাংলাদেশের ফুটবলপ্রেমী ভক্তদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের আগে শুক্রবার সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ ধন্যবাদ জানান।

এর আগে বৃহস্পতিবার আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ) টুইট করে ধন্যবাদ জানায় বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের। এএফএর ওই টুইটের কথা মনে করিয়ে দিয়ে ওই সাংবাদিক স্কালোনির কাছে তার মন্তব্য জানতে চান।

এ সময় স্কালোনি বলেন, এসব জেনে খুবই ভালো লাগে। আমার মনে হয়, প্রথমে দিয়াগো ম্যারাডোনা, পরে মেসির কারণে আর্জেন্টিনার ফুটবলের সমর্থক বেড়েছে। বাংলাদেশে আমাদের এমন সমর্থন আছে জেনে আমি গর্বিত। শুধু বাংলাদেশেই নয়, অন্য অনেক দেশের মানুষও আমাদের সমর্থন করে বলে জানান তিনি।

গত বুধবার পোল্যান্ডের বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে আর্জেন্টিনা শেষ ষোলোয় জায়গা করে নেয়। এদিন বাংলাদেশের মানুষের বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

পরদিনই আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের মানুষের উচ্ছ্বাসের তিনটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে ছিল আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকার মাঝে ‘ফিস্ট বাম্পের’ ইমোজি।

বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওই পোস্টে দুটি লাইন লেখা হয়। একটি লাইনে লেখা হয়- ‘আমাদের দলকে সমর্থন করার জন্য ধন্যবাদ।’ এই লাইনের শেষে ‘হাই-ফাইভ’ ও একটি ভালোবাসার ইমোজি যোগ করা হয়।

পরের লাইনে হাসির ইমোজি দিয়ে এএফএ লিখে- ‘তারা আমাদের মতোই পাগল।’

উল্লেখ্য, শেষ ষোলোয় আর্জেন্টিনার প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে দুই দলের ম্যাচ।