সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

হার দিয়ে বছর শুরু রিয়ালের খেলা

রিপোর্টারের নাম
আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩, ২:৩৭ পূর্বাহ্ন

 

নীলাকাশ টুডেঃ হার দিয়ে নতুন বছর শুরু হলো রিয়াল মাদ্রিদের। লা লিগার ম্যাচে চ্যাম্পিয়নদের ২-১ গোলে হারিয়েছে ভিয়ারিয়াল।

সবশেষ ম্যাচে বার্সেলানা ভুল করায় ভিয়ারিয়ালের বিপক্ষে জয় পেলে আবারও শীর্ষ স্থান ফিরে পেতো রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যাচের শুরু থেকে রিয়ালের বিপক্ষে চড়াও হয় ভিয়ারিয়াল। একের পর এক আক্রমণ চালায় স্বাগতিক দলটি।

পাল্টা আক্রমণ করেছে রিয়ালও তবে প্রথমার্ধে গোল পায়নি কোনো দল। ৪৭ মিনিটে ইয়েরেমি পিনোর গোলে লিড নেয় ভিয়ারিয়াল। সমতায় ফিরতে মরিয়া রিয়াল পেনাল্টি পায়। ৬০ মিনিটে স্পটকিক থেকে গোল করেন করিম বেনজেমা। এক মিনিট পরই পেনাল্টি পায় ভিয়ারিয়াল, স্পটকিক থেকে জেরাডো মোরেনো আবারো লিড এনে দেয় ভিয়ারিয়ালকে। ম্যাচের বাকি সময় গোল পেতে রিয়াল মরিয়া হলেও গোলের দেখা না পেয়ে হারের তিক্ত স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।


এই বিভাগের আরো খবর