সানি লিওনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হচ্ছে


MD Nuruzzaman প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২৩, ৭:১১ অপরাহ্ন /
সানি লিওনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হচ্ছে

 

টাকা নিয়ে কাজ না করায় বলিউডের দুই অভিনেত্রী আমিশা প্যাটেল ও সানি লিওনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

দেশটির সংবাদমাধ্যম বলছে, মেসার্স এডি ফিল্মসের প্রযোজক হরেশ প্যাটেল এবং মেসার্স সৌন্দর্য প্রোডাকশনের বিনোদ বচ্চন আমিশা প্যাটেল ও সানি লিওনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, বিনোদ বচ্চন প্রায় ২১ লাখ রুপি পাবেন সানি লিওনের কাছে। কারণ, তিনি একটি ছবির জন্য তার কাছ থেকে অগ্রিম টাকা নিয়ে কাজটি করেননি। অন্যদিকে হরেশ প্যাটেল ১.২ কোটি রুপি পাবেন আমিশা প্যাটেলের কাছে।

প্রযোজকদের প্রাপ্য টাকা ফিরিয়ে দেওয়ার জন্য আমিশা ও সানিকে ২৫ জুলাই ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার অ্যাসোসিয়েশনের সালিশি ট্রাইব্যুনালে উপস্থিত থাকতে বলা হয়েছিল; কিন্তু দুই অভিনেত্রীর কেউই সেদিন উপস্থিত হননি। তাই ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন আমিশা ও সানির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এক বিবৃতিতে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন বলেছে, ‘আমিশা প্যাটেলকে সাত দিনের মধ্যে এডি ফিল্মসের সব বকেয়া পরিশোধ করে দিতে হবে। নির্দেশ না মানলে সালিশি ট্রাইব্যুনাল কঠিন ব্যবস্থা নেবে।’

আরও পড়ুনঃ সানি হত্যার মূলহোতা মঈনসহ তিন আসামি গ্রেফতার

অন্যদিকে সানি লিওনকে দেওয়া নোটিশে সভার তারিখ থেকে সাত দিনের মধ্যে মেসার্স সৌন্দর্য প্রোডাকশনের প্রাপ্য অর্থ ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। না হলে তার বিরুদ্ধেও কঠিন ব্যবস্থা নেবে সালিশি ট্রাইব্যুনাল।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে সানি লিওনের সিনেমা ‘রঙ্গিলা’ ও ‘বীরমাদেবী’। এ ছাড়া আলোচনায় রয়েছে অভিনেত্রীর ‘কেনেডি’।

অন্যদিকে আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আমিশা প্যাটেলের ছবি ‘গদর ২’।