সাতক্ষীরায় প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় দুধ দিয়ে গোসল করলেন যুবক


MD Nuruzzaman প্রকাশের সময় : জুন ১০, ২০২৩, ৪:১৭ অপরাহ্ন /
সাতক্ষীরায় প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় দুধ দিয়ে গোসল করলেন যুবক

 

প্রেমিকার অন্য জায়গায় বিয়ে হওয়ায় স্মৃতি মুছতে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেছেন প্রেমিক। শুধু তাই নয়, নতুন শেরওয়ানি পরে পুরো গ্রাম ঘুরেছেন সাতক্ষীরা কলারোয়ার প্রেমিক আব্দুল আহাদ (২৩)।

দুধ ঢেলে গোসল করার একটি ভিডিও এরইমধ্যে ফেসবুকে বেশ আলোচনায় এসেছে। শুক্রবার (৯ জুন) বিকেলে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামের বটতলায় এই ঘটনা ঘটে। আব্দুল আহাদ ওই গ্রামের রয়েল বক্সের ছেলে।

চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডালিম হোসেন জানান, মাথায় দুধ ঢেলে গোসল করা ওই যুবক পেশায় নির্মাণশ্রমিক। পাঁচ বছর যাবত একই গ্রামের এক স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ১৫ দিন আগে ওই মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। ক্ষোভে প্রেমিকার স্মৃতি ভুলতে মাথা ন্যাড়া করে পাঁচ কেজি দুধ দিয়ে গোসল করে এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেন তিনি।

আহাদ আলীর মা পারভীনা বেগম বলেন, ছেলে সকল ধরনের কাজ করে সংসার চালায়। পাশাপাশি ওই মেয়েটিকে সে প্রচণ্ড ভালোবাসতো। বিষয়টি আমরা সবাই জানতাম। আমরা ওদের বিয়েও দিতে চেয়েছিলাম। কিন্তু মেয়ের বাবা রাজি না হয়ে অন্য জায়গায় মেয়েকে বিয়ে দেয়। এরপর থেকে আমার ছেলে মানসিকভাবে ভেঙে পড়ে। সেই কষ্ট ভুলতে বৃহস্পতিবার সে এই কাণ্ড ঘটায়।