সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৫ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

সাতক্ষীরায় দুধ ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা

রিপোর্টারের নাম
আপডেট মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ২:২১ অপরাহ্ন

সাতক্ষীরা অফিসঃ সাতক্ষীরায় দুধে অপদ্রব্য মেশানোর অভিযোগে অজিত কুমার ঘোষ নামে একজন ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ২৯ শে নভেম্বর দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী ছনকা গ্রামের ব্যবসায়ী অজিদ কুমার ঘোষের বাড়িতে অভিযান চালিয়ে তাকে উক্ত জরিমানা করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টিম।

সাতক্ষীরা জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান জানান, দুধ ব্যবসায়ী অজিত কুমার ঘোষ দীর্ঘদিন ধরে দুধে অপদ্রব্য মিশিয়ে বাজারে বিক্রি করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় দুধের পরিমাণ বাড়ানোর কাজে ব্যবহার তো ৫০ কৌটা ড্যানিশ কনডেন্স মিল্ক, দুধের পচন রোধ হাইড্রোজেন পার অক্সাইড ও দুধের ক্রিম উঠানোর একটি মেশিন জব্দ ওয়াজিদ ঘোষকে ২ লাখ টাকা জরিমানা করা হয়।


এই বিভাগের আরো খবর