রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৪:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
প্রতারণার অভিযোগ নিয়ে যা বললেন রিয়াজ চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু বিজিবির ওপর হামলা, গুলিতে যুবক নিহত সন্ত্রাসীদের গুলিতে আলম নিহত খুলনায় পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ১২, আটক ৫ শ্যামনগরে মধুর পাশ দেওয়ার আগেই মধুর চাক উধাও! যশোরে দেড় কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার প্রথম আলোর সম্পাদক ও সাংবাদিককে নিয়ে শাহবাগে পাল্টাপাল্টি কর্মসূচি শ্যামনগর মেডিকেল সাইন্স ল্যাবের পরিচালক দূর্ঘটনার আহত ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা দেবরদের নির্যাতনে অবরুদ্ধ ভাবি, ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার করল পুলিশ শ্যামনগরে হরিণের মাংসসহ ফাঁদ উদ্ধার, দুই জেলে আটক বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪ আধঘণ্টার ব্যবধানে ২ যুবককে হত্যা সেই নেতাকেই জীবনসঙ্গী করছেন আলোচিত এই নায়িকা

সব কিছুরই সীমা থাকা দরকার, অভিনেত্রীর ক্ষোভ প্রকাশ

নীলাকাশ টুডেঃ
আপডেট শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩, ১০:২৮ পূর্বাহ্ন

 

দুদিন আগে শয়নকক্ষে দুপুরে বিশ্রাম নিচ্ছিলেন বলিউড সেনসেশন আলিয়া ভাট। পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসে থেকে ছবি ধারণ করেন। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। এতে ক্ষোভে ফেটে পড়েন এ অভিনেত্রী। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। মঙ্গলবারের ওই ঘটনা নিয়ে তার পাশে দাঁড়িয়েছেন অনেকেই।

এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান বলেছেন, ছাদে উঠে লেন্স জুম করে তারকাদের ছবি তোলা ঠিক না। সব কিছুরই সীমা থাকা দরকার।

নুসরাত জাহান বলেন, জনপ্রতিনিধিদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ অনেক বেশি থাকে তা ঠিক। ভক্তদের আমাদের ব্যক্তিগত বিষয়ে, আমাদের জীবনধারা নিয়ে অনেক বেশি কৌতূহল থাকে তাও ঠিক আছে।
কিন্তু বর্তমানে যে ধরনের অভ্যাস শুরু হয়েছে আলোকচিত্রীদের অনেক সময়ই নিজেদের এখতিয়ার ভুলে যায়। প্রতিটি পেশায় কিছু সীমা থাকা উচিত। ছাদে উঠে লেন্স জুম করে তারকাদের ঘরের ছবি তোলা কিংবা তারকাদের গাড়ি ধাওয়া করে তাদের নিয়ে খবর করা খুবই অনুচিত


এই বিভাগের আরো খবর