নীলাকাশ টুডেঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রতি নিজের সমর্থন ব্যক্ত করেছেন শামীম ওসমান। আজ এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের বহুল আলোচিত এই সংসদ সদস্য বলেন, কে প্রার্থী হু কেয়ারস, কলাগাছ না আমগাছ সেটা বিষয় না, দেখবো শুধু নৌকা। এটা স্বাধীনতার প্রতীক। তবে তিনি উল্লেখ করেন, এটা তার জীবনের সবচেয়ে কষ্টের প্রেস কনফারেন্স।

শামীম ওসমান বলেন, নৌকার জন্য যেভাবে নামা উচিত আমার, সেভাবে নামতে পারিনি। তবে আজকে থেকে নামলাম। তিনি বলেন, আমি মাঝে মাঝে বিস্মত হই, আমি কেন সাবজেক্ট ম্যাটার হব? গরীবের বউ যেমন সবার ভাবি হয়, আমার অবস্থা তেমন। এ বলে আমি ওনার, উনি বলে আমি ওনার।

তিনি বলেন, আমি ভেবেছিলাম, খুশি মনে একটা প্রেস কনফারেন্স করব আমাদের প্রার্থীর পক্ষে। সোয়া ৫ লাখ ভোটের একটা হিসাব।

কে কোন রিপোর্ট দিল, কোন সংস্থা কোন রিপোর্ট দিল, ওই সংস্থা-ফংস্থার রিপোর্টে তারা বিশ্বাস করে যারা রাজনীতিতে ওপর থেকে নিচে পরেছে। আমাদের শিকড় মাটির তল থেকে উঠে আসা শিকড়।

তাকে গডফাদার উল্লেখ করে আওয়ামী লীগ প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর করা মন্তব্য প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কারো যদি ইচ্ছে হয় আমাকে গদফাদার বলতে তো বলবেন। ২ দিন আগে ইচ্ছে হয়েছে ফাদার বলতে, বলেছেন। ৩ দিন আগে মনে হয়েছে ব্রাদার বলতে, বলেছেন। তবে যে যাই বলেন, গডমাদার বইলেন না। কারণ আমি পুরুষ মানুষ। এসব গালি শুনতে শুনতে আমি অভ্যস্ত হয়ে গেছি। তাই এসবে আমি এখন ড্যাম কেয়ার।

তৈমূরকে সমর্থন দেওয়ার বিষয়ে সেলিনা হায়াৎ আইভীর অভিযোগের বিষয়ে শামীম ওসমান বলেন, নির্বাচন করতে গেলে অনেক সময় মাথার স্ক্রু ঢিলা হয়ে যায়। উনি বলছেন সেটা ওনার বিষয়। আমি যদি তার প্রশ্নের উত্তর দিতে যাই, তাহলে তার নির্বাচনে প্রভাব পড়বে।