নীলাকাশ টুডেঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বড় ভেটখালীতে অজ্ঞাত এক পাগলিকে ধর্ষণের অভিযোগে এনে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা এর নেতৃত্বে এসআই মোঃ খবির হোসেন অভিযান পরিচালনা করে অজ্ঞাত এক পাগলিকে ধর্ষন করার সময় এলাকার লোকজন আটক করে থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হন এবং উপস্থিত লোকজনের সম্মুখে জিজ্ঞাসাবাদে ধর্ষক ঘটনার সত্যতা স্বীকার করে। ধর্ষক শ্যামনগর উপজেলার বড় ভেটখালী গ্রামের মোঃ ওজিয়ার মোড়লের পুত্র আইয়ুব আলী (৩৮)।

তাকে পুলিশ গ্রেফতার করে ও ভিকটিম পাগলিকে থানায় নিয়ে আসে। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা জানান, পাগলিকে ধর্ষণের অভিযোগের একজনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম পাগলি থানায় হাজির হয়ে লিখিত এজাহার দায়ের করিলে শ্যামনগর থানার মামলা নং-২৬/২৩৭, তারিখ- ১৮/৬/২১, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধীনী/ ০৩) এর ৯ (১) মামলায় ধর্ষককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

 

আরও পড়ুন

শ্যামনগরে দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তিঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া হাওয়ালভাঙ্গী সরদারবাড়ী দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ও এতিমখানার উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ২টায় অত্র এলাকার বিভিন্ন শ্রেণির পেশার মানুষের উপস্থিতিতে মাদ্রাসার পরিচালক মোঃ মতিয়ার রহমান সরদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসা উদ্বোধন ও বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মোঃ সাইদ-উজ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি, আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু, এনজিএফ নির্বাহী পরিচালক মোঃ লুৎফর রহমান, অধ্যক্ষ মাওঃ অহিদুজ্জামান, উপাধাক্ষ্য মাওঃ খায়রুল বাসার, হাফেজ ইউনুছ আলী, পদ্মপুকুর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, ইউপি সদস্য আজগর আলী, ইউপি সদস্য সৈয়দ কামাল প্রমূখ। এ সময় নব-নির্মিত মাদ্রাসার আয় ও ব্যয় হিসাব বিবরণী পেশ করা হয়। ২২জন ছাত্র নিয়ে মাদ্রাসাটির যাত্রা শুরু হয়। মাদ্রাসাটি পূর্নাঙ্গ নির্মানে ভৌত অবকাঠামো তৈরীতে অনেক অর্থের প্রয়োজন হওয়ায় সকলের নিকট সাহায্যের আহবান জানানো হয়। মাদ্রাসার ছাত্রদের বিভিন্ন বিষয়ে পুরস্কৃত করা হয়।