সারাদেশ

শ্বশুরবাড়িতে কিশোরী বধূর রহস্যজনক মৃত্যু

  জামালপুর প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৫৩:১৫ প্রিন্ট সংস্করণ

 

জামালপুরে শ্বশুরবাড়িতে কিশোরী বধূর রহস্যজনক মৃত্যু
জামালপুরের মেলান্দহে প্রেমের বিয়ের ৪ মাস পরে শ্বশুরবাড়িতে এসেই রিথি (১৫) নামে এক কিশোরী বধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার উপজেলার চর পলিশা (পূর্বপাড়া) তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকার আল মামুনের ছেলে গোলাম রাব্বির স্ত্রী রিথি।

নিহত রিথি আক্তার উপজেলার চরবাণী পাকুরিয়া ইউনিয়নের বেতমারী এলাকার রফিকুল ইসলাম মেয়ে। রিথি চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল। রিথির স্বামীও চরপলিশা একই বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিথি আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল গোলাম রাব্বির। গত মে মাসে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। তবে বিয়ের পরে রিথি বেশি সময় তার বাবার বাড়িতেই থাকত। বুধবার রিথি আক্তার তার বাবার বাড়ি থেকে স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতে যায়। বিকেলে সাড়ে চারটার দিকে ঘরের মেঝেতে রিথির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, আমরা মরদেহ ঘরের মেঝে থেকে উদ্ধার করে নিয়ে এসেছি। এসময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। সবাই পালিয়ে গেছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত শেষে বলা যাবে।

আরও খবর: সারাদেশ