নীলাকাশ টুডেঃ গত ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছিলেন নায়িকা পরীমণি। শনিবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেন তিনি। পাত্র বাংলাদেশেরই নায়ক শরিফুল রাজ। শনিবারই গায়ে হলুদের কিছু ছবি দেখা গিয়েছিল পরীমণির ফেসবুকে। এ বার বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবিও প্রকাশ্যে এসেছে। ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

পরীমণি যাকে মা বলে ডাকেন, সেই পরিচালক চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে মিলল তাঁদের বিয়ের ছবি। দেখা যাচ্ছে, মেরুন রঙের বেনারসি, ঘিয়ে রঙা ওড়না এবং সোনার গয়নায় সেজে উঠেছেন পরী।

সেখানে একটি ছবিতে আবেগতাড়িত পরীর ছবিও দেখতে পান ভক্তরা। বিয়ের শেষে চোখের জল ধরে রাখতে পারলেন না নায়িকা। সেই ছবিতে বরের মুখ দেখা না গেলেও বোঝা যাচ্ছে, রাজের হাত ধরে রেখেই কেঁদে ভাসাচ্ছেন পরীমণি।

গোপনে বিয়ে, বাস্তবে মা হচ্ছেন পরীমণি! আগামী দেড় বছর অভিনয় থেকে দূরে
গিয়াসুদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবিতে অভিনয় করতে গিয়ে রাজের সঙ্গে আলাপ হয় পরীমণির। তার পরে তিনি মাদক-কাণ্ডে জড়িয়ে পড়েন। সেই মামলায় জামিন পাওয়ার পর থেকেই নাকি রাজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে পরীমণির। সেই সময়ে রাজও গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। ধীরে ধীরে সেরে উঠছিল তাঁর ক্ষত।

গত ১০ জানুয়ারি প্রথম বার তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেন। তখনই জানা যায়, পরীমণি অন্তঃসত্ত্বা। রাজ-পরীমণি তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।