সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

লন্ডনি তরুণী এসেছিলেন বৌ হতে, হলেন লাশ

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

 

নীলাকাশ টুডেঃ বিয়ে বাড়িতে আনন্দ মুহূর্তেই রূপ নিলো বিষাদে। সিলেটের বিশ্বনাথে বিয়ের একদিন আগেই পুকুরে ডুবে লন্ডন প্রবাসী তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনার পরপরিবার ও গ্রামবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে বিশ্বনাথে পৌরসভার ৬নং ওয়ার্ডের চরচণ্ডী গ্রামের লন্ডন প্রবাসী ছুরাব আলীর বাড়িতে। নিহত রোকেয়া খাতুন (২৬) বিশেষ চাহিদা সম্পন্ন ছিলেন।। বৌ সাজে কনের বদলে বিয়ের গেট দিয়ে লাশ হয়ে বের হন ওই তরুণী।

রোকেয়ার চাচা গোলাপ মিয়া জানান, বুধবার (৩০ নভেম্বর) অপর ভাতিজা সুয়েব আহমদের (২৮) সঙ্গে রোকেয়া খাতুনের বিয়ের দিন তারিখ ধার্য ছিল। বাড়িতে বিয়ের গেট, লাইটিংসহ নানা আয়োজনে অনেকটা ধুমধাম করে চলছিল আনন্দ উল্লাস। তবে একদিন আগেই তা মিলিয়ে গেল বিষাদে।

জানা যায়, সোমবার সকালে বাড়ির পুকুরে পা পিছলে পড়ে যান রোকেয়া খাতুন। এরপর তার মা মরিয়ম খাতুন তাকে পানি থেকে তুলতে গিয়ে তিনিও পানিতে ডুবে যাওয়ার উপক্রম হয়ে পড়েন। পরে রোকেয়া খাতুনকে পানি থেকে তুলে সিলেটের নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কোনো আপত্তি না থাকায় অপমৃত্যু মামলা দায়েরের পর ওই রাতেই জানাজা শেষে পারিবারিক কবর স্থানে লাশ দাফন করা হয়েছে।


এই বিভাগের আরো খবর