সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

রতনপুর এসে সাংবাদিকদের যা বললেন ব্যারিস্টার সুমন

রিপোর্টারের নাম
আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩, ২:৩৯ অপরাহ্ন

 

স্টাফ রিপোর্টারঃ ফুটবল ফেডারেশনের দায়িত্ব নেয়ার যোগ্যতা আমার আছে। কিন্তু, আমি পদে না গিয়েও ফুটবলের উন্নয়নে কাজ করে যেতে চাই- বলে মন্তব্য করেছেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর তারকনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে একটি প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয় ব্যারিস্টার সুমন একাদশ ও আহমেদ চেয়ারম্যান একাদশের মধ্যে। খেলা শেষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ব্যারিস্টার সুমন এ মন্তব্য করেন।

পুরস্কার গ্রহণ শেষে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন বলেন, ফুটবল ফেডারেশনের দায়িত্ব নেয়ার যোগ্যতা আমার আছে। কিন্তু, এখন যদি আমি দায়িত্ব নিই তবে মানুষ বলবে- এতোদিন আমি তাদের বিরুদ্ধে কথা বলেছি নেতা হওয়ার জন্য। আমি ফুটবল ফেডারেশনের পদে না গিয়েও ফুটবলের উন্নয়নে কাজ করে যেতে চাই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, আমি মনোনয়ন চাই জনগণের জন্য, এটা আমার অধিকার। মনোনয়ন না পেলেও আমি মানুষের জন্য কাজ করে যাবো।

এ সময় স্থানীয় ক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদানও প্রদান করেন ব্যারিস্টার সুমন।

এর আগে, প্রীতি ম্যাচের প্রথমার্ধে ব্যারিস্টার সুমন একাদশ ১-০ ব্যবধানে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে আহমেদ চেয়ারম্যান একাদশ গোল পরিশোধ করলে ১-১ ব্যবধানেই শেষ হয় ম্যাচটি। তবে আয়োজক কমিটি ব্যারিস্টার সুমন একাদশকে বিজয়ী ঘোষণা করলে তার হাতেই পুরস্কার তুলে দেন অতিথিরা। এলাকাবাসীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর