সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

যে দোলাচলে দুলছেন সারিকা

রিপোর্টারের নাম
আপডেট রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ৬:০৫ পূর্বাহ্ন

 

নীলাকাশ টুডেঃ এক সময়ের জনপ্রিয় মডেল সারিকা সারবিন। অভিনয়েও দ্যুতি ছড়িয়েছিলেন। ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় প্রেম বিয়েসহ নানা কারণে মিডিয়া থেকে দূরে সরে যান।

ফিরেও আসেন। একবার নয়, কয়েকবার। এভাবেই চলছে সারিকার মিডিয়া জীবন। গত দুবছর আগে ফিরে এসে নিয়মিত কাজ করবেন বলে কমিটমেন্টও করেছিলেন।

যদিও তার এ কমিটমেন্ট প্রতিবারই ফিরে আসার পর শোনা যায়। তবে শেষবার সবাই ধরে নিয়েছিলেন, হয়তো এটাই ফাইনাল। নিয়মিতই থাকবেন কাজে। কিন্তু বিধিবাম।

সারিকা বদলায়নি। আসা যাওয়ার দোলাচলেই দুলছে তার ক্যারিয়ার। যদিও তিনি তার নতুন যাত্রাকে বলছেন ‘রয়ে সয়ে’ পথ চলা। কাজ করছেন অবশ্য, কিন্তু হাতেগোনা।

তাও বিরতি দিয়ে। সম্প্রতি নতুন একটি একক নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। নাটকের নাম ‘পাগলা পরিবার’।

এটি নির্মাণ করেছেন আদিত্য জনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আব্দুন নুর সজল। নতুন নাটক প্রসঙ্গে সারিকা সাবরিন বলেন, ‘অনেক দিন পর শুটিংয়ে ফিরলাম। ভালো একটি গল্পে কাজ করেছি। আমার চরিত্রটাও খুব সুন্দর।

নাটকটি প্রচারে এলে আশা করছি সবার ভালো লাগবে’। নাটকটি শিগ্গির প্রচারে আসবে বলে নির্মাতা জানিয়েছেন। এ নাটক ছাড়াও সারিকা নতুন কয়েকটি নাটকে শুটিং করবেন বলে জানিয়েছেন।


এই বিভাগের আরো খবর