সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

যশোরে ডিবি পুলিশের অভিযানে ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৯:২৫ পূর্বাহ্ন

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

রাতভর অভিযান চালিয়ে যশোরের পুলিশ- ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তারা ডাকাতি হওয়া মালামালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।

যশোর ডিবি’র ওসি রুপন কুমার সরকার জানান, মঙ্গলবার সকাল থেকে বুধবার ভোর পর্যন্ত গোপালগঞ্জের কাশিয়ানী, নড়াইলের কোতোয়ালী ও কালিয়া থানায়, এবং খুলনার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ১০ সদস্যকে আটক করা হয়।

এসময় লুন্ঠিত ৪ ভরি ১১ আনা স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ ২২ হাজার টাকাসহ ডাকাতি কাজে ব্যবহৃত মোটরসাইকেল, মাস্টার চাবি, গাছি দা, দা, রড, খেলনা পিস্তল জব্দ করা হয়। তিনি আরও জানান, যশোরের বাঘারপাড়া,কোতয়ালী, অভয়নগর ও মণিরামপুর এলাকায় একাধিক ডাকাতির ঘটনায় মাঠে নামে ডিবির একাধিক টিম।

বাঘারপাড়ার করিমপুরে আরাফাতের বাড়িতে সম্প্রতি ডাকাতির ঘটনার সূত্র ধরে ডিবি’র পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম, এসআই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্সদের সনম্বয়ে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হয়।
এরা হচ্ছে নড়াইল জেলার আরজ আলী (৪৫),রুবেল সরদার, নাদিম মাহমুদ (২৭), ওয়াহিদ মোল্লা (৪০), শাহ আলী ওরফে বাবু (৩৮), খুলনার ওহিদ মোল্লা (৪০), আফরোজা (৩২), সুনাম বিশ্বাস (৩২), গোপালগঞ্জের তারিকুল ইসলাম (৩২), সবুজ কাজী (৩৬) এবং বোরহান সরদার(৩৫)।

ওসি রুপন কুমার সরকার আরও জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে বাঘারপাড়া ৩ দিনে ৪ ঘটনা, কোতয়ালী থানাধীন তপস্বীডাঙ্গায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া গেছে। এদের বিরুদ্ধে একাধিক খুনসহ ডাকাতি ও চুরি মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানায়, যশোরে থাকা তাদের সদস্যদের মাধ্যমে বাড়ি সনাক্ত পূর্বক তারা একত্রিত হয়ে বিভিন্ন বাড়িতে ডাকাতি করে।


এই বিভাগের আরো খবর