সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

যশোরে এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জন করেছে চার সাংবাদিকের ছেলে

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৪:২৬ পূর্বাহ্ন

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

সাফল্যের ধারাবাহিকতা এবার এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জন করেছে চার সাংবাদিকের ছেলে। এর মধ্যে দৈনিক কল্যাণের সম্পাদক ( উন্নয়ন) এর আব্দুল ওয়াহাব মুকুলের ছেলে সামিন ইয়াসির প্রীতম এবারের এসএসসি পরীক্ষায় সে জিপিএ ৫ পেয়েছে।

সে যশোর জিলা স্কুল থেকে বিজ্ঞান শাখায় পরীক্ষায় অংশগ্রহণ করে । সামিন ইয়াসির প্রীতম পিএসসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তি লাভ করে। প্রীতম ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হতে চায় । সে সকলের দোয়া প্রার্থী। এছাড়া যশোর থেকে প্রকাশিত দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর রহমান মুন ও মাতা পারভিনা আক্তারের ছেলে আব্দুল্লাহ আল মামুন সব বিষয়ে জিপিএ ৫ পেয়েছে।সে যশোর জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী ছিল। এর আগে সে পিএসসি ও জেএসসি জিপিএ ৫ ও বৃত্তি পেয়েছিল। শিক্ষার পাশাপাশি মানুষের মত মানুষ হতে চায় মামুন।সে সকলের দোয়া প্রার্থী। অন্যদিকে দৈনিক যশোরের বার্তা সম্পাদক রেজাউল করিম রুবেল ওআনজুরা খাতুন মৌসুমীর ছেলে তানজিল হাসান রুপম এবারে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। এর আগে পিএসসি ও জেএসসি পরীক্ষায় তার জিপিএ ৫ পেয়ে বৃত্তি লাভ করে। রুপম যশোর জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল । জীবনের সাফল্য বয়ে আনতে সে সকলের দোয়া প্রার্থী।

এছাড়া দৈনিক শেয়ার বিজ পত্রিকার যশোর প্রতিনিধি সাংবাদিক ইউনিয়ন যশোরের দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনির ছোট ছেলে মীর রফিকুজ্জামান অর্পণ জিপিএ ৫ পেয়েছে। সে চলতি বছর যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষায় অংশ নিয়েছিল। বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নিয়ে সে অংকে এবং উচ্চতর গণিত ১০০ নাম্বার সহ সকল বিষয়ে জিপিএ ৫ পাওয়ার কৃতিত্ব দেখিয়েছে। তার সর্বমোট নাম্বার ১০৮৭। ভবিষ্যতে সে ভালো মানুষ হতে চায়। তার মা মাসুমা সুলতানা মিষ্টি একজন হোমিও চিকিৎসক। সে সকলের দোয়াপ্রার্থী।

 


এই বিভাগের আরো খবর