বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
নোটিশঃ
বাইকে চড়ে ২৯ দেশ পেরিয়ে বাইকে সাতক্ষীরায় আসলেন এলেনা জয় নিয়ে শতভাগ আশাবাদী হিরো আলম শ্যামনগরকে পৌরসভা ঘোষণা করে প্রজ্ঞাপন, ইউএনও প্রশাসক শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল এবার ইউক্রেনকে যুদ্ধবিমান না দেওয়ার ঘোষণা আরেক দেশের বেনাপোলে হুন্ডির ১৩ লাখ টাকা সহ এক পাচার কারীকে আটক করেছে বিজিবি মোংলা ইপিজেডের আগুন নিয়ন্ত্রণে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ স্ত্রী ও দুই সন্তানকে হত্যার দায়ে প্রকৌশলীর ফাঁসি প্রথম শ্রেণির ২৫ কর্মকর্তাসহ ৬৯ জনকে শাস্তি, সেই কর্মকর্তাদের নামের তালিকা পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা আমবাগানে পড়ে ছিল ১৮ ককটেল বাবা পাকিস্তানি, মা বাংলাদেশের, ছেলের নাম ইন্ডিয়া! শ্যামনগরে ইয়াবাসহ মাছুরা পারভীন আটক সিআইডির ওপর হামলা করে আসামি ছিনতাই

যশোরের বেনাপোল সীমান্তে ৯ রাউন্ড গুলিসহ এক যুবক আটক

আঃ জলিল, স্টাফ রিপোর্টার
আপডেট শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২, ৪:৩৭ অপরাহ্ন

 

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৯ রাউন্ড গুলিসহ সাইদুল ইসলাম (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্ত এলাকা থেকে তাকে আটক করে পোর্ট থানা পুলিশ।

আটক সাইদুল বেনাপোল পোর্ট থানার ঘিবা এলাকার মহাসিন শেখের ছেলে।

পুলিশ জানায়, ভারত থেকে পিস্তলের গুলি নিয়ে এসে রঘুনাথপুর বিজিবি ক্যাম্প এলাকায় এক যুবক অবস্থান করছে, এমন গোপন খবরে, সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে, তার দেহ তল্লাশি করে ৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, আটকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর