নীলাকাশ টুডেঃ ঢাকার ধামরাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাসেম (২৪) ও রনি (২৫) নামের দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার আমিন মডেল টাউনের কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম (২৪), গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার রনি (২৫)। আহতরা হলেন— ধামরাইয়ের জয়পুরা এলাকার সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫), গাজীপুর জেলার কোনাবাড়ির রাজন (২৫)।

জানা যায়, গাজীপুরের কোনাবাড়ি থেকে রনি ও রাজন একটি মোটরসাইকেল করে মানিকগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন। এসময় তারা ধামরাইয়ের ঢুলিভিটা পৌঁছালে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে নবীনগরের দিকে আসা হাসেম ও সোহেল রানার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তিন জনকে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রনি নামের আরেকজনের মৃত্যু হয়।

ধামরাইয়ের জয়পুরা এলাকার ফাইজুল ইসলাম (২৮) জানান, সোহেল এবং হাসেম মোটরসাইকেলে করে নবীনগরের দিকে যাচ্ছিল। আর গাজীপুর থেকে আরও দুজন মোটরসাইকেল নিয়ে মানিকগঞ্জ যাচ্ছিল৷ ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম মারা যান। আহত সোহেল রানা আমাদের এলাকার। তাকে ধামরাই হাসপাতাল থেকে সাভারে নেওয়া হয়েছে।

 

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহেল রানা জানান, এ ঘটনায় দুই মোটরসাইকেলের দুই জন নিহত এবং দুই জন আহত হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছি।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, হাইওয়ে পুলিশ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন। নিহতদের মরদেহ উদ্ধারের কাজ চলছে।