ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৬, ২০২৩, ৪:৪৭ অপরাহ্ন /
ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাব্বির হোসেন (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (২৬ মে) বিকেল ৪টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের রসুলপুর মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি গ্রামের শফিউদ্দিন এর ছেলে। আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আকিদুল (৩৫) ও বালিয়াকান্দির নলিয়া জামালপুরের নজরুল কাজীর ছেলে শামসুল কাজী (৩০) এবং ভ্যানের যাত্রী ইসলামপুর ইউনিয়নের রামদিয়ার মৃত জয়নাল শেখের ছেলে বিল্লাল শেখ (৫০)।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুতগতির একটি মোটরসাইকেল রসুলপুর মোড় এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাব্বির নামের এক যুবক মারা যান। এ সময় আহত হন আরও তিনজন। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস বলেন, এ ঘটনায় সাব্বির ঘটনাস্থলেই মারা গিয়েছেন। নিহত সাব্বিরকে তার স্বজনরা নিজ বাড়িতে নিয়ে গিয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আকিদুলকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।