সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০২ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

ভারতীয় নাগরিক স্বামী-স্ত্রীর ১৭ বছরের কারাদণ্ড

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের পর অবৈধ অস্ত্র রাখার দায়ে ভারতীয় নাগরিক স্বামী-স্ত্রীকে ৭ ও ১০ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভারতের পচিমবঙ্গের মালদা জেলার হবিপুর থানার গৌরীমারী ধুমবালু কলোনির মৃত রাম পরিয়াক চৌধুরীর ছেলে রামবিলাস চৌধুরী (৫৫) ও তার স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫)।

 

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি মো. রবিউল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ২০১৯ সালের ৬ নভেম্বর ভারতীয় সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মহামারী গ্রাম থেকে অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে আটক করে র‍্যাব।

তিনি আরও জানান, র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি টহল দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের আটকের পর তল্লাশি করে কলাবতী চৌধুরীর হাতে থাকা ব্যাগ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। এ সময় আমেরিকার তৈরি অস্ত্র ছাড়াও একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি জব্দ করে র‍্যাব সদস্যরা। পরে র‍্যাবের এসআই মো. ইউসুফ আলী ভূঁইয়া বাদী হয়ে ভোলাহাট থানায় মামলা করেন।

 


এই বিভাগের আরো খবর