সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৭ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

ব্রাজিল-আর্জেন্টিনা দ্বন্দ্বে নয়, খুনের কারণ জানালো খুনি

রিপোর্টারের নাম
আপডেট মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

 

নীলাকাশ টুডেঃ চাঁদপুর সদরে দশম শ্রেণির এক ছাত্র ছুরিকাঘাতে হত্যা করেছে তার বন্ধু। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদীকে (১৬) চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত বরকতকে (২০) এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

 

নিহত মেহেদীর বাবা কাঁচামাল ব্যবসায়ী হেলাল বেপারী বলেন, মেহেদী-বরকত পরস্পর বন্ধু। কয়েক দিন আগে আমার ছেলে বরকতের বেল্ট নেয় এবং এর পরিবর্তে তাকে দুটি বেল্ট দিতে চায়। কিন্তু বরকত তা মেনে নেয়নি। সে তার আগের বেল্ট ফেরত চায়। বেল্ট না দেওয়ায় বরকত আমার ছেলেকে সোমবার বিকেলে নদীর পাড়ে নিয়ে বেদম মারধর করে। সন্ধ্যার দিকে আমার ছেলে বাড়ির কাছের দোকানে নাস্তা করার সময় বরকত তাকে ডেকে নিয়ে যায় ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, রোবরাত রাতে মেহেদী ও বরকত তাদের গ্রামে ডাব চুরি করতে যায়। এ সময় বরকত প্যান্টের বেল্ট খুলে নিচে রেখে গাছে উঠে। মেহেদী তা লুকিয়ে রাখে। গাছ থেকে নেমে বেল্ট না পেয়ে বরকত মেহেদীকে অনেকবার তা ফেরত দিতে অনুরোধ জানান। বেল্ট না দেওয়ায় সোমবার সন্ধ্যায় মেহেদীকে ছুরি দিয়ে আঘাত করে।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, ডাব চুরির ঘটনায় বাগবিতণ্ডার জেরে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত বরকত রোবরাব রাতে ডাব চুরি করার সময় তার বেল্ট মেহেদী লুকিয়ে রাখে। সোমবার সন্ধ্যায় এ ঘটনাকে কেন্দ্র করে তাকে ছুরিকাঘাত করে বরকত। বরকতকে ছুরিসহ আটক করা হয়েছে।


এই বিভাগের আরো খবর