সারাদেশ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

  নীলাকাশ টুডে ১৮ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৪৫:২৬ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ দুই শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এবং সকালে পৃথক দুটি ঘটনা ঘটে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহাম্মেদ ও পাগলা থানার ওসি মো. রাজু আহাম্মদ পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন পৌর শহরের ইমামবাড়ি এলাকায় মো. মোখলেছ মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (৭) এবং মশাখালী ইউনিয়নের বলদী গ্রামের তফাজ্জল হোসেনের ছেলে জাহিদ মিয়া(১৪)।

নিহত সাজ্জাদ হোসেন স্থানীয় শিশু মেলা কিন্ডারগার্টেনের শিশু শ্রেণির শিক্ষার্থী এবং জাহিন মিয়া ফজলুল হক আদর্শ উচ্চ বিদ্যালের নবম শ্রেণির ছাত্র।

জানা যায়, বিকালে সাজ্জাদ হোসেন বাড়ির পাশে গাছ থেকে কামরাঙ্গা পাড়তে গিয়ে বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে সকালে উপজেলার পাগলা থানাধীন মশাখালী ইউনিয়নের বলদী গ্রামে সাজনি গাছের ডাল কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় ওই গ্রামের তফাজ্জল হোসেনের ছেলে স্কুল ছাত্র জাহিদ হোসেন। আশঙ্কা জনক অবস্থায় তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৌসুমি আক্তার পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

ফজলুল হক আদর্শ উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক শ্রী স্বদেশ বন্ধু সরকার বলেন, জাহিদ বিজ্ঞান বিভাগের একজন মেধাবী শিক্ষার্থী ছিল। মেধাবী শিক্ষার্থীকে হারিয়ে স্কুলের ছাত্র শিক্ষক এবং এলাকাবাসী আমরা সবাই শোকাহত।

আরও খবর: সারাদেশ