সোমবার, ২৯ মে ২০২৩, ০৯:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
সততার অভাবে সিলগালা করা হলো ‌‘সততা ডায়াগনস্টিক সেন্টার’ নুরনগরে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ৬ পুলিশ সদস্য ক্লোজড শ্যামনগরে ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত সাতক্ষীরায় পেট্রোল ঢেলে একই পরিবারের তিনজনকে পুড়িয়ে হত্যার চেষ্টা শ্যামনগরে সাবেক ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ৪ নেতা গ্রেফতার পাকিস্তানে শক্তিশালী ভূমিকম্পের আঘাত, কাঁপল ভারতও কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু নিহত আত্মতুষ্টির উপাদান খুঁজছে আ.লীগ-বিএনপি বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা এমপি’র! শ্বশুরবাড়ি থেকে বের হলেন রাগ করে সকালে, ঝুলন্ত লাশ মিলল বিকেলে! দৌলতপুরে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন জাতীয় কবিতা মঞ্চ’র সেরা সম্মাননা পেলেন ইনকিলাবের শ্যামনগর প্রতিনিধি সাংবাদিক আবু কওছার বেনাপোলে সীমান্তেে ১৭ পিচ স্বর্ণের বারসহ পাচারকারী আটক। ৪ শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯ নম্বরে কল পেয়ে উদ্ধার

বসিরহাটে ৫ বাংলাদেশি গ্রেপ্তার

নীলাকাশ টুডেঃ
আপডেট মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ১:০১ অপরাহ্ন

 

ভারতীয় পুলিশ ও বিএসএফের যৌথ টহলদারিতে ভারত সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পাঁচ বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বিথারী ও হাকিমপুর সীমান্ত থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের মধ্যে বিথারী সীমান্ত থেকে গ্রেপ্তার হন দুই নারীসহ চারজন। তারা দিল্লি ও মুম্বাই যেতে অবৈধ ভাবে সীমান্ত পারি দেন। এছাড়া হাকিমপুর সীমান্তে গ্রেপ্তার হন এক নারী।

মঙ্গলবার তাদেরকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। বিচারক প্রত্যেককে ১৪ দিনের বিচার বিভাগীয় জেলা হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। বিভিন্ন গণমাধ্যম সূত্রপ এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।


এই বিভাগের আরো খবর