সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

বউ বাপের বাড়ি থেকে ফিরছে না, রাগে পুরুষাঙ্গ-ই কেটে ফেলল যুবক!

রিপোর্টারের নাম
আপডেট শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩, ১:০৫ অপরাহ্ন

 

দিল্লি অফিসঃ অনেকদিন হল বউ বাপের বাড়ি গিয়েছে। বাপের বাড়ি গিয়ে আর ফেরার নাম-ই নেই। সেখানেই থেকে গিয়েছে। তাই রাগে ভয়ংকর কাণ্ড ঘটালেন স্বামী। কেটে ফেললেন নিজের পুরুষাঙ্গ-ই!

তাজ্জব করা এই ঘটনাটি ঘটেছে বিহারে। বিহারের মাধেপুর থানার অন্তর্গত রজনী নয়ানগর এলাকার বাসিন্দা কৃষ্ণ বাসুকি নামে বছর পঁচিশের ওই যুবক। শুক্রবার রাতে এহেন কাণ্ড ঘটান তিনি। জানা গিয়েছে, কৃষ্ণর স্ত্রীর নাম অনিতা। বিহারের গোয়ালপাড়া থানার অন্তর্গত মালোধের বাসিন্দা ছোটে লাল বাসুকির মেয়ে অনিতার সঙ্গে কৃষ্ণার বিয়ে হয়। দম্পতির ৪ সন্তান রয়েছে।

তবে পরিবারের সঙ্গে থাকেন না কৃষ্ণ। কর্মসূত্রে তাঁকে বাইরে থাকতে হয়। পাঞ্জাবের মান্ডিতে থাকেন কৃষ্ণ। সেখানেই কাজ করেন। সেখান থেকে ২ মাস আগে রজনী নয়নগরে এসেছিলেন কৃষ্ণ। পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। পরিজনরা জানিয়েছেন, কৃষ্ণর স্ত্রী অনিতা তারপরই বাপেরবাড়ি চলে যান। সেখান থেকে আর ফেরেননি।

বউয়ের এতদিন বাপেরবাড়ি থাকা পছন্দ হয়নি কৃষ্ণর। বাড়ি ফিরতে দেরি করায় রেগে গিয়ে কৃষ্ণ ধারালো অস্ত্র দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেন। এই ঘটনার পর রক্তাক্ত ও অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় কৃষ্ণকে উদ্ধার করেন পরিজনরা। তাঁকে উদ্ধারের পর নিকটবর্তী মেডিকেল কলেজের হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত বিপদ কেটে গিয়েছে। কৃষ্ণ বাসুকির শারীরিক অবস্থা স্থিতিশীল। অন্যদিকে, পরিজনরা জানাচ্ছেন, কৃষ্ণ বাসুকির কিছু মানসিক সমস্যা রয়েছে। সম্ভবত সেই থেকেই এই কাণ্ড ঘটিয়ে বসেন তিনি।


এই বিভাগের আরো খবর