প্রিয়তমা,,

আশা করি আল্লাহর রহমতে তুমি ও তোমার পরিবার ভালো আছো। আমিও তোমাদের দোয়ায় এক প্রকার ভালো আছি। তুমি তোমার বাবা মাকে আমার সালাম দিও।

পর সমাচার,
আমি তোমাকে আমার জীবনের চেয়েও ভালোবাসি এটা সত্য, এও সত্য যে তুমি আকাশের চাঁদ আমি মাটি। আকাশ পাতাল তফাৎ থাকলেও ভালোবাসার কাছে এগুলো তুচ্ছ বলে কথিত আছে। তবে এগুলো বলে এখন কোন লাভ নেই কারন দুজন দুজকে প্রচুর ভালবাসি, এটা আমি বিশ্বাস করে সাড়ে পাঁচ বছর ধরে তোমার সাথে আছি।

প্রিয়তমা,,
তুমি জানো আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ি, করোনা ভাইরাস এর প্রভাবে অর্থনৈতিক চরম মন্দা। এও জানো যে আমি জীবনে স্কুলে যায়নি। তবে কমবেশি অনেকেই আমাকে চেনে, তাতে আমার নাম হলেও, পেট চলে না।

প্রিয়তমা,
তুমি সরকারি ব্যাংকের সিনিয়র একজন অফিসার হিসেবে তোমার সাথে প্রেম করতে পেরে নিজেকে গর্বিত মনে করি। এছাড়া তোমার মায়াবী চেহারার ফলে তুমি জনপ্রিয় প্রচুর, অনেকেই তোমাকে ভালবাসতে চাইলেও তুমি আমার কারনে তাদেরকে পাত্তা দেওনি এটা তোমাকে দেখার আগে তুমি আমাকে বলেছো৷

প্রিয়তমা, তোমাকে আরও একটি কথা বলে রাখি প্রেমের শুরুতে আমি তোমাকে দেখিনি, তখন একটা কথা বার বার বলতাম, তুমি দেখতে কালো হলে আমি নিশ্চিত তোমাকে বিয়ে করবো, আর তুমি সুন্দরী হলে আমাকে বিয়ে করবা কিনা সেটা তোমার বিষয়।

বহুদিন পর দেখা হলো, আমাকে দেখে তোমার কেমন লেগেছে জানি না, তবে তোমাকে দেখার পর থেকে, আমার মন থেকে তোমাকে আরও বহুগুন ভালোবেসে ফেলেছি মনের অজান্তেই। যা এই মুর্হুতে তোমাকে বোঝানো যাবে না। এছাড়া তোমাকে মন থেকে ভুলতে পারছি না, ভুলে যাওয়ার মত পরিবেশও নেই।

প্রিয়তমা, তুমিত জানো তোমার আমার ভালোবাসার এই গল্প উভয় এলাকায় শত শত লোকজন জানে, তুমি সহ অনেকে এও জানো সাড়ে ৫১ তারিখে আমার সাথে বিয়ে হওয়ার কথা। যদি তুমি ওই তারিখে বিয়ে না করো বা আমার বাসায় না আসো এক সপ্তাহে আগে আমাকে বললে ভালোবাসার টানে অবশ্যই আমি তোমার কাছে চলে যাবো।

প্রিয়তমা,,,
তুমি যেনে রেখো সাড়ে ৫১ তারিখের মধ্যে যদি তোমার এবং আমার সাথে বিয়ে না হয় তাহলে এক দিন পর যেকোনো সময়ে আমি বিদায় নেবো। প্রিয়তমা তুমি জানো তোমাকে অল্প হলেও ভালোবাসি, আর যদি ভালোবাসে থাকো অবশ্যই আমার সম্মান রক্ষা করতে নির্দিষ্ট সময়ে তুমি আমাকে বিয়ে করবে। আর আমি তোমার মুখ থেকে ওই তারিখের একসপ্তাহ আগে জানতে চাই তুমি আমাকে ওই তারিখের মধ্যে বিয়ে করবে কিনা। পরিশেষে একটি কথা যেনো রেখো যদি তুমি আমাকে বিয়ে না করো তাতে আমার কোন আপসোস নেই, তবে এটা জেনে রেখো আমার জীবনের শেষ ভালোবাসা তুমি। আর কাউকে আমি ভালবাসতে চাই না।

প্রিয়তমা,,,,

আমার বিশ্বাস তুমি আমার ভালোবাসার উপযুক্ত মুল্য দিয়ে তোমার আপন করে নিবে।

না হলে আমার দুনিয়ায় বেঁচে থাকা অসহায় হয়ে যাবে। তোমার একটি ভুল সিদ্ধান্তে একজনের জীবনের প্রদীপ নিভে যেতে পারে,,,

ইতি তোমার প্রিয়তমা

এই লেখাটি কল্পনায় লেখা কারো সাথে মিলে গেলে লেখক দায়ী নয়,,,

লেখক মোঃ নুরুজ্জামান, সম্পাদক, নীলাকাশ টুডে