সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

প্রথমার্ধে গোল শূন্য ব্রাজিল-সুইজারল্যান্ড

রিপোর্টারের নাম
আপডেট সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ৫:২৭ অপরাহ্ন

নীলাকাশ টুডেঃ জিতলেই দ্বিতীয় রাউন্ডের টিকিট নিশ্চিত। এমন সহজ সমীকরণের ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি নেইমারহীন ব্রাজিল।

সোমবার বাংলাদেশ সময় রাত ১০টায় কাতারের ৯৭৪ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

ফুটবল বিশেষজ্ঞরা বলছেন এই ম্যাচে এখনও পর্যন্ত সুইজারল্যান্ডের রক্ষণ দারুণ। তবে এই ম্যাচে নেইমারের অভাবটা বেশ বোঝা যাচ্ছে। তেমন ভালো কোনও মুভমেন্ট দেখা যায়নি ব্রাজিলের।

খেলার ২৭ মিনিটে ভিনিসিয়াস জুনিয়র দারুণ চেষ্টা করেছিলেন। সুইজারল্যান্ডের গোলের কাছেও পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু সুইস গোলরক্ষক তা রুখে দেন।

এই ম্যাচের আগে সুইজারল্যান্ডের বিপক্ষে দুইবার মুখোমুখি হয় ব্রাজিল। রাশিয়া বিশ্বকাপে দুই দলের সাক্ষাতে ১-১ ব্যবধানে ম্যাচ ড্র হয়।

এর আগে ১৯৫০ সালের বিশ্বকাপে মুখোমুখি হয় দুই দল। সেই ম্যাচটিও (২-২) ড্র হয়।

বিশ্বকাপের মঞ্চে ব্রাজিল-সুইজারল্যান্ড কোনো দলই একে অপরের বিরুদ্ধে জয় পায়নি।


এই বিভাগের আরো খবর