সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

পেটে তোয়ালে রেখেই অপারেশন শেষ করলেন ডাক্তার!

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩, ১:১১ অপরাহ্ন

 

দিল্লি সংবাদদাতাঃ ভারতের উত্তর প্রদেশের এক গ্রামে নারীর পেটে তোয়ালে রেখে সিজার অপারেশন শেষ করেছেন এক ডাক্তার। ওই নারী সন্তান জন্মদানের জন্য ক্লিনিকে এসেছিলেন। এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন রাজ্যের চিফ মেডিকেল অফিসার রাজেশ সিনঘাল।

তিনি জানান, নাজরানা সন্তান জন্মদানের জন্য ক্লিনিকে আসেন। এসময় ডাক্তার তার পেটে তোয়ালে রেখেই অপারেশন শেষ করেন।

সিনঘাল আরও বলেন, হাসপাতালটি অনুমোদন ছাড়াই পরিচালিত হয়ে আসছিল।

জানা যায়, চিকিৎসাকর্মীদের গাফিলতির কারণে নাজরানার পেটের ভিতরে তোয়ালেটি ফেলে রাখা হয়েছিল। তিনি পেটের মধ্যে প্রচণ্ড ব্যথার অভিযোগ জানালেও তাকে আরো ৫ দিন হাসপাতালে ভর্তি রাখা হয় এবং বলা হয় বাইরে অনেক ঠাণ্ডার কারণে পেটে ব্যথা হচ্ছে।

‘হাসপাতাল থেকে বাড়িতে ফেরার পরও যখন ব্যথা কমে না, তখন নাজরানার স্বামী শমশের আলী তাকে অন্য একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। তখন পেটের মধ্যে তোয়ালে ফেলে রাখার প্রকৃত ঘটনা প্রকাশ হয়। পরে আরেকটি অপারেশনের মাধ্যমে তোয়ালেটি বের করা হয়।’

এরপর শমশের আলী তার স্ত্রীর সাথে ঘটা এই ঘটনার প্রতিবাদ জানিয়ে রাজ্য চিফ মেডিকেল অফিসারের কাছে হাসপাতালের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেন।

সিনঘাল বলেন, আমি মিডিয়ায় রিপোর্ট দেখে ঘটনাটি জানতে পেরেছি এবং দায়িত্বশীল অফিসারকে ঘটনাটি তদন্তের জন্য নির্দেশ দিয়েছি। তদন্ত সম্পন্ন হওয়ার পর বিস্তারিত বলতে পারব।

শমশের আলী কোনো লিখিত অভিযোগ না দিলেও তদন্ত সম্পন্ন করা হবে বলে নিশ্চিত করেছেন চিফ মেডিকেল অফিসার।

অন্যদিকে পুলিশ বলছে, চিকিৎসা বিভাগের তদন্ত রিপোর্ট পেলে তারাও এ ব্যপারে তদন্ত করবেন।


এই বিভাগের আরো খবর