সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

‘পাঁচ বছর পর আমি সিঙ্গেল, এখন বেশ খুশি’

রিপোর্টারের নাম
আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩, ৯:৫৪ পূর্বাহ্ন

নীলাকাশ টুডেঃ পাঁচ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী শার্লি মোদক। অনেক বছর ধরেই মডেল মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গে সম্পর্ক ছিল এই অভিনেত্রীর। তাদের প্রেম নিয়ে কোনো লুকোছাপা ছিল না।

কিন্তু আচমকাই সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত কেন নিলেন এই নায়িকা? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্ত মহলে।

আনন্দবাজার পত্রিকাকে শার্লি বলেন, হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গেল। এ সময়টা বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে, একধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ করছি।

তিনি আরও বলেন, ‘আমার আর নীলের (মৃত্যুঞ্জয় ভট্টাচার্য) এটা যৌথ সিদ্ধান্ত। তবে বাইরে যে যা খুশি আমার সম্পর্কে বলতে পারেন, তাতে যদিও আমার কিছু যায় আসে না।

প্রশ্ন উঠেছে, শার্লির প্রেমিক মডেলিং করেন। ক্যারিয়ারের দিক থেকে প্রেমিকের চাইতে শার্লির সাফল্যের পাল্লা ভারি। তবে এই সাফল্যই কি ভাঙনের কারণ?


এই বিভাগের আরো খবর