সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২১ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

নুডুলস খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২, ৫:১০ অপরাহ্ন

 

নীলাকাশ টুডেঃ ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় নুডুলস খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হৃদয় (২০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন। বুধবার (৭ ডিসেম্বর) ভোরে স্থানীয়রা ওই যুবককের মরদেহ উদ্ধার করেছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালি গ্রামে এ ঘটনায় দুই গ্রুপের প্রায় ১১ জন গুরত্বর আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

স্থানীয়রা জানায়, গত রোববার আর্জেন্টিনার সঙ্গে অস্ট্রেলিয়ার খেলার দিন সমর্থকরা নুডুলস খাবার আয়োজন করেন। এই নিয়ে দুই গ্রুপের সমর্থক আকবর ও আশিকের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সেই মারামারির জের ধরে মঙ্গলবার রাতে পুনরায় দুই গ্রুপের সমর্থকেরা ধারালো অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এ ঘটনায় অস্ত্রের আঘাতে হৃদয় নামের এক যুবক পুকুরে পড়ে যান। বুধবার ভোরে স্থানীয়রা যুবককে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই ঘটনায় উভয় পক্ষের ১১ জন আহত হন। আহতরা হলেন, মহিউদ্দিন (২৮), লিটন (২৩), শাহাবুদ্দিন (২০), নয়ন (১৮), অলিউল্লা মুন্সী (৫৫), অলিউল্লাহ ফরাজি (৩৫), আব্দুল্লাহ (২৫), আশিক (২০), তালহাসহ (১৮) অন্যান্যরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাইমুল হাসনাত জানিয়েছেন, হাসপাতালে যারা এসেছেন তারা অধিকাংশই ধারালো অস্ত্রের আঘাতে আহত। সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। আর একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে কয়েক দফায় মারামারির ঘটনা ঘটে। এতে একজন মারা গেছে ও বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর