ডেস্ক রিপোর্টঃ সত্য প্রকাশে আপসহীন এই শ্লোগান নিয়ে “নীলাকাশ টুডে” নামক অনলাইন সংবাদ মাধ্যম এর আত্মপ্রকাশে আনন্দিত ও খুশি হয়েছি। শ্যামনগর অঞ্চলে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম “সকালের আলো”র সম্পাদক ও প্রকাশক মোহাম্মাদ আলি এক শুভেচ্ছা বার্তায় এই কথা জানিয়েছেন।

তিনি শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, নীলাকাশ গ্রুপের নীলাকাশ বার্তা অনলাইন সংবাদ মাধ্যমকে আধুনিকায়ন করতে বিশ্ব জুড়ে সংবাদ পৌঁছাতে নতুন নাম করণে অনলাইন পত্রিকা নীলাকাশ টুডে দক্ষিণ পশ্চিম অঞ্চলের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম হয়ে উঠেছে। আশা করবো আগামীতে বাংলাদেশের কোটি পাঠকের হৃদয় নেকনাড়ানো ভালোবাসা পাবে।

নীলাকাশ টুডে এর মঙ্গল কামনা করে তিনি আরও বলেন, সত্য প্রকাশে আপসহীন “এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করা নীলাকাশ টুডের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক, এর মধ্যে নিরপেক্ষ সংবাদ প্রকাশ করা অন্যতম। আশা করবো নীলাকাশ টুডে নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির কল্যানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সেই সাথে হলুদ সাংবাদিকতা বর্জন, কালোকে কালো, সাদাকে সাদা বলবে সেই প্রত্যাশাও রইলো। এর আগে নীলাকাশ বার্তা হলুদ সাংবাদিক বর্জনের নজির সৃষ্টি করায় ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি নীলাকাশ গ্রুপের চেয়ারম্যান জনাব, মোঃ নুরুজ্জামান। যার অক্লান্ত পরিশ্রমে নীলাকাশ গ্রুপের উক্ত অনলাইন সংবাদ মাধ্যম লাখো পাঠকের মন জয় করতে সক্ষম হয়েছে। আগামীতে নীলাকাশ টুডে দেশের প্রথম শ্রেণির অনলাইন পত্রিকা হিসেবে ৫ মধ্যে অনলাইন পত্রিকা হিসেবে স্বীকৃতি অর্জন করতে পারে সেই দোয়া রইলো।