নীলাকাশ টুডেঃ রাজবাড়ী সদর উপজেলার পদ্মা নদী থেকে পরপর দুইদিনে দুই নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পদ্মা নদীর গোদারবাজার এলাকা ও গতকাল সোমবার বোলতা স্লুইচগেট এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। তবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

নৌপুলিশ সূত্রে জানা যায়, আজ সন্ধ্যার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদারবাজার ঘাট এলাকায় স্থানীয়রা একটি মরদেহ ভাসমান অবস্থায় নদীর পারে দেখতে পায়। পরে স্থানীয়রা রাজবাড়ী সদর থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে। সদর থানা পুলিশ নৌপুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

 

এর আগে গতকাল সোমবার সকাল ১০টার দিকে সদর উপজেলার বোলতা স্লুইচগেট এলাকায় স্থানীয় লোকজন পদ্মা নদীতে পানি আনতে গিয়ে নদীর পারে গলিত পচা লাশ দেখতে পান। পরে বিষয়টি জানাজানি হলে রাজবাড়ী সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে নৌ-পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) শাহজাহান আলী বলেন, রাজবাড়ী সদর উপজেলার পদ্মা নদী থেকে পরপর দুইদিনে দুই নারীর পচা গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। মরদেহ দুটির একে অপরের সঙ্গে কোনো সম্পর্ক আছে কিনা তা বলা যাচ্ছে না।