আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

বর্তমান সময়ের জনপ্রিয় নিউজ পোট্টাল দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার সম্পাদক মাহামুদুল কবির(নয়ন)যাকে সবাই এক নামেই চিনে। আর এই চেনার পিছনে কারন হচ্ছে সে সব সময় মানব সেবা করতে পছন্দ করে। মাহামুদুল কবির নয়নের জন্ম ১৮ মার্চ ১৯৯৬ সালে বর্ডার গার্ড হাসপাতাল ঢাকাতে তার জন্ম হয়। তিনি বর্তমানে খুলনা ঝিনাইদহে বসবাস করেন।

তিনি বিডিআর সরকারি প্রাথমিক বিদ্যালয় তার স্কুল জীবন শেষ করে বীর শ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্কুল এন্ড কলেজে তার উচ্চ মাধ্যমিক শেষ করেন।তার শিক্ষাগত যোগ্যতা তিনি স্নাতক পাশ করেন।দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার সম্পাদকের ছোট বেলা থেকেই শখ তিনি মানবতার ফেরিওয়ালা হবেন। আর তিনি পেশা হিসেবে সাংবাদিকতা করবেন।

যেমন কথা তেমনি কাজ করে থাকেন এই মানবতার ফেরিওয়ালা তাই তো ২০১৩ সালে সাংবাদিক পেশায় যোগদান করে থাকেন। শুধু সাংবাদিকতা নয় পাশাপাশি তিনি বিভিন্ন ফুড এন্ড বেভারেজ কোম্পানিতে এরিয়া ম্যানেজার থেকে ন্যাশনাল ম্যানেজার হিসেবে কাজ করেছেন।২০২০ সালের পর থেকে তিনি বর্তমান মানব সেবা এবং নিজের গড়ে তোলা প্রতিষ্ঠান দৈনিক ক্রাইম তালাশ পএিকাকে আরো বেশি করে সময় দিবেন দেখে তিনি আর কোনো কম্পানিতে কাজ করেন না তার এখন লক্ষ তিনি দৈনিক ক্রাইম তালাশ পএিকাকে বিশ্বের একমাত্র পত্রিকা হিসেবে প্রতিষ্ঠিত করবেন। তারা তিন ভাই এক বোন। বড় ভাই ঢাকা ইউনিভার্সিটির ছাত্র ও হুলালা রেষ্টুরেন্ট এর মালিক।

তার বাবা ও মা বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি হাসপাতালে কর্মরর্ত আছেন। মাহমুদুল কবির নয়ন তিনি সুবিধা বঞ্চিত মানব সহায়তা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে কর্মরর্ত আছেন।