দেবরের হাতে প্রাণ গেল ভাবির


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৫, ২০২৩, ৩:২৩ অপরাহ্ন /
দেবরের হাতে প্রাণ গেল ভাবির

 

কক্সবাজারের পেকুয়ায় নির্মাণাধীন বসতঘরের সীমানা নিয়ে বিরোধের জেরে দেবরের হাতে ভাবি কোহিনুর আক্তার (৪০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) বিকেল পাঁচটার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়া এলাকার এ ঘটনা ঘটে।

নিহত কোহিনুর আক্তার মালয়েশিয়া প্রবাসী আমির হোছনের স্ত্রী। অভিযুক্ত দেবর আলী আহমদ (৩৫) মৃত পেঠান আলীর ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

 

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মুজিবুর রহমান বলেন, গৃহবধূ কোহিনুরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

নিহতের মেয়ে রোকেয়া বেগম বলেন, আমার চাচা আলী আহমদ দীর্ঘদিন ধরে আমাদের বসতঘরের সীমানার ওপর দেয়াল তুলে ঘর নির্মাণের চেষ্টা চালাচ্ছিলো। কিন্তু তাতে আমার মা বাঁধা দিয়ে আসছিলেন। এর জেরে চাচা আমার মাকে খুনের হুমকি দিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে দেয়াল নির্মাণ কাজে বাঁধ সাধলে চাচা আলী আহমদ আমার মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করে। এ সময় চাচী হুমায়রা বেগমও আমার মাকে মারধর করেন।

পেকুয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. রুকনুজ্জামান বলেন, সুরতহালে নিহতের মাথায় ও বুকে ভারী বস্তুর আঘাতের চিহ্ন দেখা গেছে। আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।