সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৫ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

রিপোর্টারের নাম
আপডেট শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ১২:০৩ অপরাহ্ন

 

নীলাকাশ টুডেঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে র্যাবের ওপর হামলা ও ডিজিএফআইয়ের কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা হয়েছে। তাতে ২০ জনকে নাম উল্লেখ্য করে ৩০-৩৫ কে আসামি করা হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে মামলা লিপিবদ্ধ করার কথাটি জানান নাইক্ষ্যংছড়ি থানার ওসি তদন্ত মোহাম্মদ শাহজাহান।

তিনি জানান, ৪৮ ঘন্টা আগে ডিজিএফআইয়ের কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ২০ জনের নামীয় আসামি করা হয়েছে। অজ্ঞাত আরও ৩০-৩৫ কেউ আসামি হিসেবে লিপিবদ্ধ রয়েছে।

গেল ১৪ নভেম্বর র‍্যাব এবং ডিজিএফআইর মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে বান্দরবান জেলার তমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়। এতে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইর একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‍্যাবের একজন সদস্য আহত হন। পরে এ ঘটনায় সর্বশেষ ২৬ নভেম্বর শনিবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানায় মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে মামলা রেকর্ড হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা সোহাগ রানা জানান, সবেমাত্র মামলাটি রেকর্ড হয়ে হাতে পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর