নীলাকাশ টুডেঃ বিয়ের এক বছরের মাথায় এবার চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়ে দিলেন, তিনি মা হচ্ছেন। গতকাল সোমবার রাতে নিজের ফেসবুকে তিনি মা হওয়ার খবরটি জানান। তিনি লেখেন, ‘জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে, টের পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এরপর রাতে প্রথম আলোর সঙ্গে কথা হয় ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির সঙ্গে। তিনি জানান, কদিন আগে তিনি জানতে পারেন, মা হতে যাচ্ছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে গেলে জানানো হয় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি। মাহি বলেন, তিনি এখন তিন মাসের অন্তঃসত্ত্বা।

জীবনের শ্রেষ্ঠ সময় পার করছেন জানিয়ে মাহি বলেন, ‘মা হতে যাচ্ছি খবরটি শোনার পর থেকে তো আমি লাফালাফি শুরু করে দিয়েছি। আমার বাসার মানুষ আমাকে সামলে রাখতে পারছিল না। খবরটি শুনে আমার জামাই রাকিব মহা টেনশনে পড়ে যায়। কারণ, আমি হুটহাট লাফ দিয়ে সিঁড়ি দিয়ে উঠি। শুটিংয়ে গেলেও দৌড়ঝাঁপের দৃশ্যের শুটিং করি। এগুলো নিয়ে খুব টেনশনে ছিল। আর আমি খবরটি শোনামাত্র ভাবলাম, এটাও সম্ভব! সত্যিই অনেক সারপ্রাইজড।’

মাহি জানান, এখন তাঁর বাসা থেকে বের হওয়া নিষেধ। কোনোরকমের নড়াচড়া করতে দিচ্ছেন না বাসার লোকজন। সবকিছু ঠিকঠাক থাকলে ছয়-সাত মাসের মধ্যে তিনি মা হবেন বলেও জানান।

এদিকে মাহির মা হওয়ার খবরটি ফেসুবকে শোনার পর তারকারা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সন্তানসম্ভবা মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পূর্ণিমা, নিপুণ, শাহনূর, পরীমনি, অভিনেতা ইমনসহ অনেকে। চলতি বছরের শুরুতে তাঁর সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল গণমাধ্যমে, তবে তা উড়িয়ে দিয়েছিলেন মাহি। এবার নিজেই খবরটি জানান তিনি।

 

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকারকে বিয়ে করেন মাহি, তাঁদের সংসারে প্রথম সন্তানের আগমন ঘটছে। কয়েক মাস আগে স্বামীকে নিয়ে ওমরাহ পালন করে এসেছেন মাহি। ওমরাহ থেকে ফিরে বেশ কয়েকটি সিনেমার শুটিং করেছেন। এর মধ্যে গত দুই সপ্তাহে ‘আশীর্বাদ’ ও ‘লাইভ’নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘বুবুজান’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজকে। পাঁচ বছর পর তাঁর সঙ্গে বিচ্ছেদের পর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামানকে বিয়ে করেন মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তী সময়ে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।