ক্যামেরা নিয়েই ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন নায়িকা


MD Nuruzzaman প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ৮:৩৭ পূর্বাহ্ন /
ক্যামেরা নিয়েই ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন নায়িকা

দক্ষিণী সিনেমার পরিচিত মুখ কৃতি খরবন্দা। কাজ করেছেন একাধিক তেলেগু ছবিতে। এরপর বলিউডেও অভিষেক হয় তার। ‘শাদি মে জরুর আনা’, ‘কারওয়া’, ‘হাউসফুল ৪’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। 

ক্যামেরার সামনে নিয়মিত হাজির হলেও এবার ক্যামেরা নিয়েই নিজের এক ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন এই নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে কৃতি জানান, হোটেলের এক কর্মী তার রুমে ক্যামেরা লুকিয়ে রেখেছিলেন।

এই অভিনেত্রী বলেন, ‘আমি তখন একটা কন্নড় ছবির শুটিং করছি। হোটেলেরই এক কর্মী আমার ঘরে একটা ক্যামেরা লুকিয়ে রেখেছিল। আমি ও আমার দলের সবারই এই অভ্যাস আছে যে, আমরা ঘরে ঢুকেই আগে পুরো ঘর ভালোভাবে তল্লাশি করি। কোথায় কিছু লুকানো আছে কি না দেখে নেই। তখনই সেট টপ বক্সের পিছন থেকে এই ক্যামেরা খুঁজে পাওয়া গিয়েছিল। বোঝাই যাচ্ছিল, অসৎ উদ্দেশ্য থেকেই এই কাজটা করেছে সে। ওই ঘটনা মনে করলে এখনও ভয় লাগে আমার।’

তারকাদের হোটেলের ঘরে ক্যামেরা লুকিয়ে রাখার ঘটনা নতুন নয়। এর আগেও এমন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন দিয়া মির্জা, আনুশকা শর্মার মতো তারকারা। ‘পাবলিক ফিগার’ বলেই ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশের অধিকার থাকবে, এই ধারণা যে ভুল— তা নিয়ে সরব হয়েছেন অভিনেত্রীরা।