নীলাকাশ টুডেঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৬২২ পিস ইয়াবাসহ শাহজাহান আলী নামে নবনির্বাচিত এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩। এ সময় আরও একজনকে আটক করা হয়।

 

ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলী এলাকা থেকে একটি মোটরসাইকেল ও ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতদের বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নবনির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের ভবানিপুর গ্রামের আব্দুস সালামের ছেলে এবং আকতারুজ্জামান ইন্দ্রইল শিববাড়ি গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

ঠাকুরগাঁওয়ের সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, মাদক নিয়ে মোটরসাইকেলযোগে ঠাকুরগাঁও শহর হতে পীরগঞ্জে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে র‌্যাব।

 

পরে র‌্যাবের উপ-পরিচালক আজিজুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ বুধবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছেন।

 

শাহজাহান আলী তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৈরচুনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হয়েছেন বলে জানান ওই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু।