রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
কালিগঞ্জে রাজাকার আকবর আলী ও তার ছেলে মহিবুল্লাহ গ্রেপ্তার রতনপুর ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি ও চাঁদা দাবি, আটক ২ প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীকে হত্যা, তিন মাস পর রহস্য উদঘাটন প্রতারণার অভিযোগ নিয়ে যা বললেন রিয়াজ চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু বিজিবির ওপর হামলা, গুলিতে যুবক নিহত সন্ত্রাসীদের গুলিতে আলম নিহত খুলনায় পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ১২, আটক ৫ শ্যামনগরে মধুর পাশ দেওয়ার আগেই মধুর চাক উধাও! যশোরে দেড় কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার প্রথম আলোর সম্পাদক ও সাংবাদিককে নিয়ে শাহবাগে পাল্টাপাল্টি কর্মসূচি শ্যামনগর মেডিকেল সাইন্স ল্যাবের পরিচালক দূর্ঘটনার আহত ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা দেবরদের নির্যাতনে অবরুদ্ধ ভাবি, ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার করল পুলিশ শ্যামনগরে হরিণের মাংসসহ ফাঁদ উদ্ধার, দুই জেলে আটক

ইসলামী ব্যাংক থেকে পদত্যাগ করলেন সাহাবুদ্দিন

নীলাকাশ টুডেঃ
আপডেট সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৫:১৮ অপরাহ্ন

 

বেসরকারি খাতের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। গত রোববার রাতেই তিনি পদত্যাগ করেন।

সোমবার ইসলামী ব্যাংকের ওয়েবসাইট থেকে তার ছবি সরিয়ে নেওয়া হয়েছে।

চট্টগ্রামের জেএমসি বিল্ডার্স কোম্পানির পক্ষ থেকে ২০১৭ সালের জুনে তিনি ব্যাংকটির পরিচালক পদে নিযুক্ত হন। এরপর তিনি পরিচালক পদে থেকেই ওই ব্যাংকের ভাইস চেয়ারম্যানের দায়িত্বে নিয়োগ পান। গত রোববার পর্যন্ত তিনি ওই পদে বহাল ছিলেন।

রাষ্ট্রপতি পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর তিনি ব্যাংকটির পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন। ফলে ভাইস চেয়ারম্যানের পদ থেকেও তার পদত্যাগ কার্যকর হয়ে গেল। কেননা পরিচালক পদে না থাকলে তিনি ব্যাংকের পর্ষদে থাকতে পারেন না।


এই বিভাগের আরো খবর