সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
সাতক্ষীরায় একজনের ফাঁসি শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় অফিসার সহ আহত ৩ সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত হিরো আলমকে তথ্যমন্ত্রীর অভিনন্দন তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও! শ্যামনগরে হরিণের মাংস সহ ডিঙ্গি নৌকা আটক বেনাপোলে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ওয়াজ মাহফিলে দাওয়াত না পেয়ে আ.লীগের দু’পক্ষের বাড়িঘর ভাঙচুর হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা গ্রাহকদের কাছ থেকে দাম বেশি নিয়ে ডাকাতি করছেন গ্যাস ব্যবসায়ীরা! স্ত্রীকে কুপ্রস্তাব, ব্যবসায়ীকে বাসায় ডেকে শেষ করলেন স্বামী ঢাকায় ‘ছোঁ পার্টির’ ১৬ জন গ্রেফতার স্বর্ণের দাম কমল ভরিতে যত বাংলাদেশ ও পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ফেসবুক লাইভে এসে যা বললেন হিরো আলম

আ.লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

রিপোর্টারের নাম
আপডেট বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৩:৩৯ পূর্বাহ্ন

 

নীলাকাশ টুডেঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিকট শব্দে আওয়ামী লীগ কার্যালয় ও এর আশপাশ এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেন।

এ ঘটনায় বিএনপিকে দায়ী করছে উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে বিএনপির দাবি, তাদের ওপরে দোষ চাপাতে আওয়ামী লীগ নিজেরাই এগুলো করছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয় বলেন, একটি মোটরসাইকেল থেকে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনায় বিএনপির নেতা-কর্মীরা জড়িত বলে ধারণা করা হচ্ছে। এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে রাতেই বিক্ষোভ মিছিল করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম বলেন, আওয়ামী লীগ তাদের নেতা-কর্মীদের দিয়ে এসব ঘটনা ঘটাচ্ছে এবং সে দোষ আমাদের ওপর চাপানোর চেষ্টা করছে। এটার উদ্দেশ্য আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা।

রায়গঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম ককটেল বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারটি ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো খবর