কোপা আমেরিকার সদ্য শেষ হওয়া ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা নিজেদের করে নেয় আর্জেন্টিনা। 

লিওনেল মেসিদের এই জয়ে টিম ম্যানেজমেন্টের চেয়েও ঢের বেশি খুশি আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা।

কোপা আমেরিকায় ২৮ বছর পর আর্জেন্টিনার জয়ে বাঁধভাঙা উল্লাস করছেন বিভিন্ন দেশের মেসিভক্তরা।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর ব্রাজিলভক্ত বাবর সামনেই টি-শার্ট খুলে উল্লাস করেন মেসিভক্ত এক ছেলে।

প্রিয় দল ব্রাজিলের পরাজয়ে হতাশ বাবা, ছেলের উল্লাসে বিরক্ত হয়ে একপর্যায়ে চেয়ার তুলে তাড়া করেন।

বাবার তাড়া খেয়ে দৌড়ে পালান আর্জেন্টিনাভক্ত সেই ছেলে। বাবা ছেলের সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

বাবার তাড়া খেয়ে দৌড়ে পালান আর্জেন্টিনাভক্ত সেই ছেলে। বাবা ছেলের সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন

ডেস্ক রিপোর্টঃ ঠাকুরগাঁও আধুনিক জেলা সদর হাসপাতালে বরাদ্দের বিপরীতে করোনা আক্রান্ত রোগীদের কম টাকার খাবার পরিবেশন করা হচ্ছে, এমন সংবাদ প্রকাশের জেরে হাসপাতালের তত্ত্বাবধায়কের করা একটি মামলায় গ্রেফতার হয়েছেন সাংবাদিক তানভীর হাসান তানু। শনিবার (১০ জুলাই) রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে থানা হাজতে নেয়া হলে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হয়।

সেখানে দেখা যায়, পুলিশি হেফাজতে হাসপাতালের বেডে হাতকড়া পড়িয়ে রাখা হয়েছে তাকে।

সাংবাদিক তানভীর হাসান তানুকে গ্রেফতার ও হাসপাতালের বেডে হাতজড়া পড়িয়ে রাখার ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে। তানুর মুক্তির দাবিতে এবং মামলা প্রত্যাহার চেয়ে জেলা প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ করেছেন সাংবাদিকরা।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল হয়ে উঠেছে। সাংবাদিক থেকে শুরু করে সাধারণ মানুষও ফেসবুক পোস্ট করে নিন্দা জানাচ্ছেন।

এ ঘটনায় বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সভাপাতি খায়রুল আলম রফিক বলেন, কারাবন্দি অবস্থাতেই হাসপাতালে যেখানে ডেসটিনির পরিচালক জুম মিটিং করে সেখানে একজন সাংবাদিককে হাসপাতালের বেডের সাথে হাতকড়া পড়িয়ে রাখা হয়েছে। বিষয়টি নিন্দনীয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি লুৎফর রহমান মিঠু ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘একটি সত্য সংবাদ করার পরই এভাবে মামলা দিয়ে সাংবাদিককে হয়রানি করা মানে দেশের কণ্ঠ চেপে ধরা। মামলা হওয়ার সঙ্গে সঙ্গে তানুকে গ্রেফতারের বিষয়ে আমি তীব্র ঘৃণা প্রকাশ করছি। পরবর্তীতে আমরা কঠোর আন্দোলনে যাব।’