আওয়ামী লীগ -বিএনপি সংঘর্ষ


MD Nuruzzaman প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৩, ৪:৪১ অপরাহ্ন /
আওয়ামী লীগ -বিএনপি সংঘর্ষ

লালমনিরহাটের হাতীবান্ধায় দলীয় কর্মসূচিকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে শাহরিয়ার ইসলাম লিমন (২৮) নামে একজন আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের ঘুন্টিবাজার এলাকায় আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত শাহরিয়ার ইসলাম লিমন ডাউয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বিছনদই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আনোয়ারুল কবির ওয়াসিম বলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলুর বিরুদ্ধে মিথ্যা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে বিএনপির আন্দোলন দমানোর অপচেষ্টা করছে সরকার। এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১২ ইউনিয়নে আজ বিকেলে বিক্ষোভ করে বিএনপি। কিন্তু ডাউয়াবাড়িতে আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ও আওয়ামী লীগ বাধা দেয়। তবে জনগণের বাধায় পিছু হটে আওয়ামী লীগ-ছাত্রলীগ।

ডাউয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলিম হোসেন বলেন, আজ আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছিল। আকস্মিকভাবে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে একদম ফাঁকায় পেয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার ইসলাম লিমনের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ডাউয়াবাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।