নীলাকাশ টুডেঃ মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীকে দেখতে যান বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব আব্দুল্লাহ আল মামুন। এ সময় পার্টির অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক খন্দকার হাসান মাহমুদ ও নির্বাহী কমিটির সদস্য মোঃ আওলাদ হোসেন উপস্থিত ছিলেন।

অসুস্থ বঙ্গবীর কাদের সিদ্দিকী গত ১৪ই সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল এর প্রফেসর ডাঃ টি আলম এর তত্ত্বাবধানে সার্জারী ইউনিটের ২১২ নম্বর কেবিনে ভর্তি হন। এ সময় অসুস্থ বঙ্গবীর কাদের সিদ্দিকী জাতীয় রাজনীতিতে লেবার পার্টিকে আরও বেশী সক্রিয় হওয়ার পরামর্শ দেন এবং পার্টির সমৃদ্ধি কামনা করে লেবার পার্টির নেতৃবৃন্দ ও দেশবাসীর দোয়া কামনা করেন।

লেবার পার্টির মহাসচিব আব্দুল্লাহ আল মামুন বঙ্গবীর কে উদ্দেশ্য করে বলেন মহান মুক্তিযুদ্ধে আপনার যে অবদান বাঙালী জাতির হৃদয়ে আপনি চিরস্মরণীয় হয়ে থাকবেন এবং লাখো বাঙালীর দোয়ায় আপনি অচিরেই সুস্থ হয়ে জাতীয় রাজনীতিতে যে সংকট চলছে, সেই সংকট নিরসনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবেন। এরপর তার অসুস্থতার জন্য দেখতে আসায় তিনি লেবার পার্টির নেতৃবৃন্দ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।